• সদ্যপ্রাপ্ত সংবাদ

    বিমানবন্দর থেকে ঘরে ফেরা প্রবাসী থেকে স্বর্ণ ছিনতায়; পুলিশের এসআই ও সোর্স গ্রেফতার

     


    চট্টগ্রাম;

    বন্দর নগরী চট্টগ্রামে এক প্রবাসীর স্বর্ণ ছিনতাই এর ঘটনায় আমিনুল ইসলাম নামের পুলিশের এক এসআই ও জাহিদ নামের এক পুলিশের সোর্সকে আটক করা হয়েছে। অপরাধীদের পাঁচলাইশ থানা পুলিশ আটক করলেও ছিনতাইয়ের ঘটনাস্থল খুলশী থানার আওতায় হওয়ায় আসামিদের সেই থানায় হস্তান্তর করা হয়েছে।
    পুলিশের সূত্রে জানা যায়,শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১৭ ভরি স্বর্ণ নিয়ে যাচ্ছিলেন চট্টগ্রামের লোহাগাড়ার সৌদি প্রবাসী আব্দুল মালেক। পথিমধ্যে নগরের টাইগারপাস এলাকায় তাকে ভয় দেখিয়ে আটক করেন এসআই আমিনুল ইসলাম। এসময় আমিনুল ইসলামের সোর্স মোঃ জাহেদ সহ নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেন। নগরের বিভিন্ন সড়কে ঘুরিয়ে কিছুক্ষণ পর আখতারুজ্জামান ফ্লাইওভারে প্রবাসী আব্দুল মালেকের কাছে থাকা ১৭ভরি স্বর্ন জব্দের নামে ছিনিয়ে নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। পরবর্তীতে এই খবর জানতে পারলে পাঁচলাইশ থানা পুলিশ এসআই আমিনুল ইসলাম ও সোর্স মো. জাহেদকে আটক করে। ছিনতাইয়ের ঘটনা খুলশী থানা এলাকায় হওয়ায় আটককৃতদের খুলশী থানায় হস্তান্তর করে পাঁচলাইশ থানার পুলিশ।

    এ বিষয়ে পাচলাইশ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সন্তোষ কুমার চাকমা ওভার ফোনে বলেন,যেহেতু ঘটনা খুলশী থানা এলাকায় তাই সকল আসামিকে খুলশী থানায় সোপর্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে বাংলাদেশের সাংবিধানিক আইন অনুযায়ী মামলা রুজ হয়েছে। এ ব্যপারে বিস্তারিত তথ্য খুলশী থানার ওসি থেকে পাওয়া যাবে বলে জানান তিনি অপর দিকে খুলশী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) অনেক বার ফোন ও দেখা করার চেষ্টা করলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
    প্রকাশিত। রবিবার ১৮ মে ২০২৪