• সদ্যপ্রাপ্ত সংবাদ

    কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

     

    দুই দিনের সফরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা ১১টা ২৮ মিনিটে সড়কপথে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে কোটালীপাড়ায় এসে পৌঁছান তিনি। কোটালীপাড়ায় পৌঁছানোর পর আওয়ামী লীগের নেতা-কর্মীরা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং বিভিন্ন স্লোগান দেন। প্রধানমন্ত্রী হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান।


    আজ কোটালীপাড়ায় পৌঁছে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের জ্যেষ্ঠ নেতা-কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা।

    পরে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করবেন। এরপর দলীয় কার্যালয় ভবনের সামনে তিনটি বৃক্ষ রোপণ করবেন তিনি।

    প্রধানমন্ত্রী কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেবেন বলেও জানা গেছে। সভা শেষে সেখানে নেতা-কর্মীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেবেন তিনি।

    কোটালীপাড়ার অনুষ্ঠান শেষে শেখ হাসিনা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি জাতির পিতার সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

    পরে পবিত্র ফাতেহা পাঠ এবং বঙ্গবন্ধুসহ ১৯৭৫–এর ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেবেন তিনি। 

    প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় তাঁর নতুন বাসবভনে রাত যাপন করবেন। কাল রোববার টুঙ্গিপাড়ায় স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। দুপুরে মধ্যাহ্নভোজ শেষে ঢাকার উদ্দেশে সড়কপথে রওনা হওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।
    প্রকাশিত শনিবার ৩১ জুন ২০২৩