• সদ্যপ্রাপ্ত সংবাদ

    পাহাড়তলীতে পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবক খুন

     


    নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মো.আজাদ (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

    রোববার (২৮ মে) ভোররাত ৪টা ৪০ মিনিটে পাহাড়তলীর নতুন বাজার বিশ্বরোডের মুখে এই হত্যাকাণ্ড সংগঠিত হয়। নিহত মোঃ আজাদ ঐ এলাকার নাজীর বাড়ীর লাডু ইব্রাহীমের ছেলে, তার দুটি শিশু সন্তান রয়েছে। পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে এর সত্যতা নিশ্চিত করেছেন।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত যুবকের সাথে শনিবার রাতে স্থানীয় দুই যুবকের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে রোববার ভোররাতের দিকে আজাদ বাসা থেকে নামাজ পড়তে বের হলে উৎপেতে থাকা স্থানীয় কয়েকজন দুর্বৃত্ত আজাদের উপর হামলা চালিয়ে পেটে ছুরিকাঘাত করলে পেটের নাড়িবুড়ি বেরিয়ে যায় এরপর আবারও ঘাড়ে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

    ছুরিকাহত আজাদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।
    এর আগে আজাদকে হাসপাতালে নেওয়ার পথে মুমূর্ষু অবস্থায় আজাদ তার খুনিদের নাম জানিয়ে গেছে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে রবিবার সকাল থেকে ভাইরাল হয়েছে।
    এই ভিডিওতে দেখা যাচ্ছে আজাদের স্বজনরা তাকে জিজ্ঞেস করছেন কারা তাকে ছুরিকাঘাত করেছে, উত্তরে আজাদ জানিয়েছেন, রাজু,ওসমান, ও ফয়সাল তাকে ছুরিকাঘাত করেছে।

    এদিকে নিহত আজাদের পরিবারের অভিযোগ কাউন্সিলর আব্দুস সবুর লিটনের ছোট ভাই আবদুল মান্নান খোকনের নেতৃত্বেই চাঁদাবাজি,চিন্তাইসহ নানা অপরাধ করে বেড়ায় আবুল হাসনাত রাজু,ফয়সাল ও ওসমান।
    খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও হত্যকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
    প্রকাশিত রবিবার ২৮ মে ২০২৩