• সদ্যপ্রাপ্ত সংবাদ

    আগুনে ক্ষতিগ্রস্থের মাঝে পার্কভিউ'র ফ্রি চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ



    এম এ মেহেদি চট্টগ্রাম ::চট্টগ্রাম নগরীর পাচঁলাইশ থানাধীন শুলকবহর ডেকারেশন গলির বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিনামূল্য চিকিৎসা সেবা ওষুধ ও গৃহস্থলি আসবাবপত্র প্রদান করেছে পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার।

    আজ ২৬ জানুয়ারি রবিবার সকাল ১০ থেকে দুপুর পর্যন্ত ৭ জন বিশেষজ্ঞ চিকিৎসক ধারা আগুনে বিভিন্ন ভাবে অসুস্থ  প্রায় ২৫০ জন রোগীকে  এই চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়। পরে  ক্ষতিগ্রস্থ ১৭৩ পরিবারের মাঝে গৃহস্থলি আসবাবপত্র বিতরণ করা হয়।



    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলম। ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে তাৎক্ষনিক চিকিৎসা সেবা ওষুধ ও ত্রাণ বিতরণ করায় পার্কভিউ হসপিটালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন,  পার্কাভিউ হসপিটালের এই সেবা মূলক কাজ দেখে যদি অন্যরাও এই অসহায় মানুষের পাশে দাঁড়ায় তাহলে ক্ষতিগ্রস্থ এই মানুষগুলার অনেক উপকার হবে। 



    এসময় পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান বলেন আমাদের সামাজিক দ্বায়বদ্ধতা রয়েছে পার্কভিউ শুধু ব্যবসার কথা চিন্তা করেনা পার্কভিউ আত্বমানবতার কথাও চিন্তা করে প্রতিষ্ঠার পর থেকে আমরা চেষ্টা করি সমাজের গরিব অসহায় মানুষের জন্য কিছু করতে তাদের মুখে হাসি ফুটাতে আমাদের এমন একার্যক্রম সব সময় অব্যাহত থাকবে।



     এতে আরো উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ডিজিএম হুমায়ুন কবির, ডা. সালাউদ্দিন চৌধুরী, ডা. এস এম ফরহাদ, ডা. আইরিন, ডা. আহমেদ রহিম, সিনিয়র মার্কেটিং ব্রান্ড নিজাম উদ্দিন প্রমূখ। 



    উলেক্ষ গত ২৪ জানুয়ারি শুক্রবার নগরীর পাঁচলাইশ থানাধীন শুলকবহর ডেকারেশন গলি বস্তিতে ভায়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ১৭৩ টি বসঘর পুড়ে যায় আগুন নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিসের ১৫টি প্রায় তিন ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।


    প্রকাশিত: রবিবার, ২৬ জানুয়ারি, ২০২০