• সদ্যপ্রাপ্ত সংবাদ

    দেশে ফিরলো মাহমুদুল্লাহ'র দল



    gifs website

    সোমবার দিবাগত রাত তিনটায় পাকিস্তান থেকে নিরাপদে দেশে ফিরলো মাহমুদুল্লাহ-তামিমরা। প্রথম দফায় তিন ম্যাচের টি-২০ সিরিজ ২-০ ব্যবধানে হারে মাহমুদুল্লাহর দল। প্রথম টি-২০ ম্যাচ ৫ উইকেটে ও দ্বিতীয়টিতে ৯ উইকেটে জয় পায় পাকিস্তান। বৃষ্টির কারণে গতকাল তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচটি পরিত্যক্ত হয়।

    গত ২২ জানুয়ারি রাত আটটায় তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে পাকিস্তানের উদ্দেশে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড প্লেনে রওনা হয়েছিলো বাংলাদেশ দল। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি তিনটি টি-২০ সিরিজ খেলে টাইগাররা। সূচি অনুযায়ী আজ (২৮ জানুয়ারি) দেশের ফেরার কথা ছিলো বাংলাদেশের। কিন্তু পাকিস্তানে অতিরিক্ত নিরাপত্তায় দেশের ফেরার সূচি এগিয়ে নিয়ে আসে টিম ম্যানেজমেন্ট।

    তাই গতকাল তৃতীয় ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হবার পর বাংলাদেশ সময় রাত ১২টায় বাংলাদেশ বিমানের চাটার্ড প্লেনেই ঢাকার উদ্দেশে লাহোর ছাড়ে জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ সময় রাত তিনটায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছায় মাহমুদুল্লাহর দল।

    প্রথম দফা শেষে আগামী মাসের প্রথম সপ্তাহে আবারো পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। দ্বিতীয় দফায় একটি টেস্ট খেলবে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে যা শুরু হবে আগামী ৭ ফেব্রুয়ারি।

    তৃতীয় দফায় ওয়ানডে দিয়ে সফর শুরু করবে বাংলাদেশ। করাচিতে ৩ এপ্রিল হবে সিরিজের একমাত্র ওয়ানডে। ওয়ানডে শেষে ৫ এপ্রিল থেকে করাচিতেই সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে বাংলাদেশ।


    প্রকাশিত: মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০